ঢাকা, ৩১ অক্টোবর শনিবার, ২০২০ || ১৫ কার্তিক ১৪২৭

সাভারে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগে মামলা

ক্যাটাগরি : জাতীয় প্রকাশিত: ৭১৬ঘণ্টা পূর্বে   ৩১


সাভারে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগে মামলা

সবারকথা ডেস্ক।। ঢাকার সাভারে পৃথক স্থানে দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন অভিযোগে মামলা হয়েছে। যাদুরচর ও পৌরসভার মুক্তিরমোড় এলাকায় ঘটনা দুটি ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।  
যাদুরচরের ঘটনায় করা মামলায় তরুণী অভিযোগ করেছেন, কয়েক মাস আগে আল আহসান মুজাহিদুল ইসলাম (২৬) নামের একজনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বলে ওই তরুণ তাঁকে আগস্ট মাসের মাঝামাঝি সময়ে নিজের বাসায় নিয়ে ধর্ষণ করেন। এর পর থেকে ওই তরুণী তাঁকে বিয়ের জন্য বলছিলেন। কিন্তু মুজাহিদুল তাঁকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। বুধবার রাতে তিনি সাভার থানায় মামলা করেন। পুলিশ মুজাহিদুলকে গ্রেপ্তার করেছে।

মুক্তিরমোড় এলাকার ঘটনায় করা মামলায় তরুণী অভিযোগ করেছেন, মঙ্গলবার রাত তিনটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন তিনি। এ সময় তিন থেকে চারজন তাঁকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বুধবার রাতে তিনি সাভার থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মোহিদুল ইসলাম (৪০), মোজাহারুল ইসলাম (২৫) ও তরিকুল ইসলাম (২৫) নামের তিনজনকে গ্রেপ্তার করে।
সাভার থানার উপপরিদর্শক (এসআই) রশিদ মিয়া ধর্ষণের অভিযোগ দুটি মামলা দায়েরের খবরের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেপ্তার চারজনকে বৃহস্পতিবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন: