ঢাকা, ২৩ অক্টোবর শুক্রবার, ২০২০ || ৮ কার্তিক ১৪২৭

প্রেমে রাজি না হওয়ায় হত্যা

ক্যাটাগরি : ফিচার প্রকাশিত: ৭৬২ঘণ্টা পূর্বে   ৭১


প্রেমে রাজি না হওয়ায় হত্যা

রাসেল আহম্মেদ, সাভার প্রতিনিধি:সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নিলা রায় নামের এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বখাটে যুবক।

গতকাল (২০/০৯/২০২০) রাত আনুমানিক ৯ টায় দিকে সাভারের পাল পাড়া এলাকার গার্লস স্কুল রোডে রিক্সা থামিয়ে ছুরিকাঘাত করা হয় ঐ ছাত্রীকে। পরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুল নামে একটি বিদ্যালয়ে দশম শ্রেণীতে লেখাপড়া করত।

বখাটে ঐ যুবক সাভারের পালপাড়া এলাকার মিজানুর চৌধুরী (২০) বলে জানা যায়।

বিভিন্ন সূত্রে জানা যায়,নিলা রায়কে অনেক ধরেই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মিজানুর। কিন্তু নিলা রায় তার প্রেম প্রস্তাব প্রত্যাখান করে। এর জের ধরে গত রাতে মিজানুর গার্লস স্কুল রোডে অবস্থান নেয়। নিলা রায় ছোট ভাইকে নিয়ে হাসপাতাল থেকে ফেরার পথে মিজানুর রিক্সার গতিরোধ করে এবং ছোটভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। নিলা রায়কে ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসাপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সাথে ঘাতক মিজানুরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন: