ঢাকা, ২ ডিসেম্বর বুধবার, ২০২০ || ১৮ অগ্রহায়ণ ১৪২৭

রফিকুল আনোয়ারের ৮ম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের স্মরণ সভা

ক্যাটাগরি : বাংলাদেশ প্রকাশিত: ৮৮৬ঘণ্টা পূর্বে   ৬৩


রফিকুল আনোয়ারের ৮ম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম উত্তর  জেলা আওয়ামী লীগের স্মরণ সভা

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রাক্তন সহ-সভাপতি ও সাবেক সাংসদ রফিকুল আনোয়ারের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ। 


গতকাল ২৫অক্টোবর রবিবার নগরীর দৌস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতির বক্তব্যে এম এ সালাম বলেন,  এক-এগারোর তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি দীর্ঘদিন কারাভোগের কারণে নির্বাচন করতে পারেননি। রফিকুল আনোয়ার ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণত্যাগী নেতা, একনিষ্ঠ সমাজসেবক। চট্টগ্রামসহ ফটিকছড়ির উন্নয়ন এবং আধুনিক ফটিকছড়ি প্রতিষ্ঠা, চট্টগ্রামের শিক্ষা-ক্রীড়া-সংস্কৃতির উন্নয়নের রফিকুল আনোয়ার যে অবদান রেখে গেছেন, ফটিকছড়িসহ চট্টগ্রামবাসী তা আজীবন মনে রাখবে।


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান বলেন, রফিকুল আনোয়ার ছিলেন প্রকৃত অর্থে উত্তর চট্টগ্রামের মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু। সাবেক সংসদ সদস্য, ক্রীড়া ব্যক্তিত্ব রফিকুল আনোয়ার এ জনপদের নন্দিত জননেতা তিনি। সময়ের সাথে সাথে নিজেকে প্রতিনিয়ত নির্মাণ করে গেছেন রাজনীতির ধারালো সড়কে। রাজনীতিকে তিনি সমাজ বদলের হাতিয়ার হিসেবে গড়ে নিয়েছিলেন। আর মনে গেঁথেছিলেন জনগণকে অকৃত্রিম সেবা দানের অনুপম আদর্শ।


উক্ত স্মরণ সভা দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ, দেবাশীষ পালিত, জসিম উদ্দিন শাহ, শওকত আলম, বেদারুল আলম চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন:
Search

সারাদেশের সংবাদ