ঢাকা, ১ অক্টোবর বৃহস্পতিবার, ২০২০ || ১৬ আশ্বিন ১৪২৭
 নিউজ আপডেট:

দৌলতপুরে নৌকা ডুবে একই পরিবারের ৩ জনের মৃত্যু, নিখোঁজ ২

ক্যাটাগরি : বাংলাদেশ প্রকাশিত: ১৩৮৬ঘণ্টা পূর্বে   ৭৮


দৌলতপুরে নৌকা ডুবে একই পরিবারের ৩ জনের মৃত্যু, নিখোঁজ ২

নাহিদ শিকদার,  মানিকগঞ্জ :মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরমাস্তুল  গ্রামে নৌকা ডুবে তিন ভাইবোনের মৃত্যু  হয় এবং নিখোজ রয়েছে  ২ জন শিশু  ।

আজ (৪ আগসট) বিকালের দিকে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। নিহতরা হলেন হনুফা (৩৭) তার বোন রোকসানা (৩০) ও ভাই রিয়াজুল (২৫)। প্রত্যেক্ষদশী' বলেন  চরমাস্তল চরপাড়া বিলে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটে।

এতে নৌকার মাঝি হনুফার বোনের ছেলে ও হনুফার স্বামী আবদুল হককে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ রয়েছে হনুফার মেয়ে মিথিলা (১২) ও রোকসানার ছেলে শান্ত (১০)।নিহতদের বাড়ি দৌলতপুর উপজেলার জিয়ানপুরের আবুডাংগা গ্রামে তারা চরমাস্তল চরপাড়া গ্রামে বোনের বাড়িতে  নৌকা যোগে বেড়াতে যাচ্ছিল।পথিমধ্যে ঝড় উঠলে নৌকা ডুবে একই পরিবারের তিন জনের মৃত্যু ও দুই জন নিখোঁজ হয়।

ফায়ার সাভি'স ও পুলিশ জানান নিহতরা দুপুরে সাভার হতে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বানিয়াঘোনা হতে ডিংগী নৌকায় চরমাস্তল গ্রামে বেড়াতে আসছিলেন। হঠাৎ ঝড় উঠলে নৌকা ডুবে যায় যার ফলে এ দুঘ'টনা ঘটে। চারজনকে  জীবিত উদ্ধার এবং তিনজনের মৃত দেহ উদ্ধার করা হয়। নিখোঁজ দুইজনকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।ঘটনা স্থল পরিদর্শন করেন  উপজেলা চেয়ারম্যান জনাব নুরুল ইসলাম রাজা।তিনি মৃত পরিবারের প্রতি শান্তনা প্রদান করেন।

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন:
আরও সংবাদ পড়ুন