ঢাকা, ১ অক্টোবর বৃহস্পতিবার, ২০২০ || ১৬ আশ্বিন ১৪২৭
 নিউজ আপডেট:

ট্রিপল৯-এ কল দিয়ে সিরাজগঞ্জে চর থেকে উদ্ধার হল আটকে পড়া ৫০ শিক্ষার্থী

ক্যাটাগরি : ফিচার প্রকাশিত: ১৩৮৬ঘণ্টা পূর্বে   ১০৬


ট্রিপল৯-এ কল দিয়ে সিরাজগঞ্জে চর থেকে উদ্ধার হল আটকে পড়া ৫০ শিক্ষার্থী

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ ট্রিপল৯ (৯৯৯)-এ কল দিয়ে সিরাজগঞ্জের এনায়েতপুর চর থেকে উদ্ধার হল আটকে পড়া প্রায় ৫০জন শিক্ষার্থী।
গতকাল সোমবার রাত ১২টার পর বঙ্গবন্ধু সেতু ও যমুনা নদীতে ঈদ আনন্দ ভ্রমণ করতে আসা এসব শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশ।
আটকে পড়া শিক্ষার্থীরা জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কামুটিয়া গ্রামের প্রায় ৫০ জন স্কুল-কলেজের শিক্ষার্থী মিলে ইঞ্জিনচালিত একটি শ্যালো নৌকা নিয়ে বঙ্গবন্ধু সেতু ও যমুনা নদীতে আনন্দ ভ্রমণে রওনা হন। দিনভর নদীতে আনন্দ বিনোদনসহ দুপুরের খাবার গ্রহণ ও সেতু দর্শন করেন শিক্ষার্থীরা।
পরে সন্ধ্যা ৭টা ৩০মিনিটের দিকে বাড়ি ফেরার পথে যমুনা নদীর মাঝে হটাৎ করে  নৌকার ইঞ্জিন বিকল হয়ে যায়। অনেক চেষ্টা করেও মেশিন চালু না হওয়ায় রাত ১০টার দিকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনায়েতপুরের যমুনা চরের ধুলিয়াবাড়ি এলাকায় আটকা পড়েন শিক্ষার্থীরা।
তারপর শিক্ষার্থীরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে পুলিশ রাত ১২টার দিকে চরে গিয়ে আটকে পড়া শিক্ষার্থীদের উদ্ধার করে। এছাড়া পুলিশি নিরাপত্তায় শিক্ষার্থীদের রাতযাপন শেষে মঙ্গলবার সকালে পরিবারের সঙ্গে কথা বলে নিরাপদে তাদের বাড়ি পৌঁছে দেয়া হয়।
এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ বলেন, আটকে পড়া শিক্ষার্থীরা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে জেলা পুলিশ সুপারের নির্দেশে তাদের উদ্ধার করা হয়। তবে কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সকালে নিরাপদে সবাইকে বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।
 

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন:
আরও সংবাদ পড়ুন