ঢাকা, ১ অক্টোবর বৃহস্পতিবার, ২০২০ || ১৬ আশ্বিন ১৪২৭
 নিউজ আপডেট:

ছাত্র ইউনিয়নের জাতীয় সম্মেলন ১৮-১৯ নভেম্বর

ক্যাটাগরি : বিজ্ঞপ্তি প্রকাশিত: ৪৪৩ঘণ্টা পূর্বে   ৪২


ছাত্র ইউনিয়নের জাতীয় সম্মেলন ১৮-১৯ নভেম্বর

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪০ তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৮ ও ১৯ নভেম্বর। ২ দিনব্যাপী কেন্দ্রীয় কমিটি ও জাতীয় পরিষদ সভা শেষে ১১ সেপ্টেম্বর রাতে ঐতিহ্যবাহী বাম ধারার সংগঠনটির জাতীয় সম্মেলনের তারিখ জানানো হয়। 

ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেলের সভাপতিত্বে ১১ সেপ্টেম্বর দিনব্যাপী অনুষ্ঠিত জাতীয় পরিষদ সভায় বিকল্প রাজনৈতিক শক্তির উত্থানের লক্ষে ছাত্র ইউনিয়নের প্রতিশ্রুতির কথা তুলে ধরেন সংগঠনটির নেতৃবৃন্দ। একইসাথে করোনাকালে সংগঠনটির বিভিন্ন ইউনিটের কার্যক্রম সম্বন্ধেও আলোচনা হয় বলে জানা গিয়েছে। 

নাম প্রকাশ না করা শর্তে ছাত্র ইউনিয়নের একাধিক নেতা জানান সম্মেলনের মাধ্যমে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হবে শীর্ষ দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ নিয়ে। তাঁরা জানান সভাপতি পদে বর্তমান সাধারণ সম্পাদক অনিক রায় কিংবা সহ-সভাপতি ফয়েজ উল্লাহ নির্বাচিত হতে পারেন। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবেও আলোচনায় আছে একাধিক নাম। তবে শেষ পর্যন্ত কাউন্সিলরদের সিদ্ধান্তের মাধ্যমেই নতুন নেতৃত্ব পাবে ঐতিহ্যবাহী সংগঠনটি এমনটিই জানান সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য বিগত বছরের ২২-২৬ এপ্রিল অনুষ্ঠেয় সংগঠনটির ৩৯ তম জাতীয় সম্মেলনের মাধ্যমে মেহেদী হাসান নোবেলকে সভাপতি, অনিক রায়কে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ৪১ তম কমিটি গঠিত হয়।

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন:
আরও সংবাদ পড়ুন