ঢাকা, ২৭ অক্টোবর মঙ্গলবার, ২০২০ || ১২ কার্তিক ১৪২৭

শেরপুরে গৃহকর্মীকে ‘নির্যাতন’, আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক

ক্যাটাগরি : বাংলাদেশ প্রকাশিত: ৭২০ঘণ্টা পূর্বে   ১৭১


শেরপুরে গৃহকর্মীকে ‘নির্যাতন’, আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক

নীহার বকুল : স্টাফ রিপোর্টার   

 

শেরপুরে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আওয়ামীলীগ নেতার স্ত্রীকে আটক করেছে পুলিশ।নির্যাতনে ১০ বছর বয়সী গৃহকর্মীর অবস্থা ‘সংকটাপন্ন হওয়ায়’ তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক রুমানা জামান ঝুমুর জেলার শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী।

শ্রীবরদী থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলার পর ঝুমুরকে রিমান্ডে চেয়ে শনিবার দুপুরে আদালতে আবেদন করা হয়েছে বলে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানিয়েছেন।

তিনি প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, “শিশুটিকে বছর দুই আগে কাজ করার জন্য আনা হয়। কাজে ভুলভ্রান্তির অজুহাতে তার ওপর শারীরিক নির্যাতন চালানো হত। বেদম প্রহার ও খুন্তির ছ্যাঁকার কারণে তার মাথায়, পিঠে ও কাঁধে গুরুতর জখম ও দগদগে ক্ষত সৃষ্টি হয়।”

তিনি বলেন, “কয়েক দিন ধরে নির্যাতনের মাত্রা বেড়ে যায়। শুক্রবার রাতে শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী ঘটনা জানতে পারেন। এক প্রতিবেশী ৯৯৯ নম্বরে ফোন করলে শ্রীবরদী থানার এসআই মোফাখ্খির হোসেন তাকে উদ্ধার করেন।”

শুক্রবার রাত ১১টার দিকে শ্রীবরদী শহরের বিথি টাওয়ারের ছয় তলায় আহসান হাবিব শাকিল ও ঝুমুরের বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয় বলে তিনি জানান।

শেরপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. খায়রুল কবির সুমন বলেন, শনিবার সকালে শিশুটিকে তাদের হাসপাতালে আনা হয়। তার ‘অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য’ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় শিশুর বাবা শ্রীবরদী থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ কর্মকর্তা আমিনুল বলেন, মামলার পর দ্রুততম সময়ের মধ্যে ঝুমুরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে রিমান্ডে চেয়ে আবেদন করা হয়েছে আদালতে।আদালত রিমান্ড  মন্জুর করলে সকল কিছুই বেড়িয়ে আসবে।  

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন:
আরও সংবাদ পড়ুন